Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মাগুরায় ছাত্রদলের ১০ নেতাকর্মীকে আটক : তীব্র নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০২ এএম

মাগুরা জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম, মাগুরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এসএম আবু তাহের সবুজসহ ১০ নেতাকর্মীকে আটক করছে মাগুরা পুলিশ। আটক অন্যান্য নেত্রীবৃন্দ হচ্ছে সজিব হোসেন, সহ সভাপতি, জেলা ছাত্রদল, ফারদিন হাসান সুমন, যুগ্ম সম্পাদক, জেলা ছাত্রদল, ফয়সাল রুমন, সহ সাংগঠনিক সম্পাদক জেলা, মাহিবুর রহমান চঞ্চল, সিনিয়র যুগ্ম সম্পাদক সদর উপজেলা ছাত্রদল, গাজী মুস্তাক হোসেন, যুগ্ম আহবায়ক দক্ষিণ মাগুরা ইউনিট, আব্দুর রাজ্জাক সোহাগ, যুগ্ম আহবায়ক পৌর ছাত্রদল, হাবিবুর রহমান, যুগ্ম আহবায়ক সরকারি কলেজ, শাকিল, রাঘবদাইড় ইউনিয়ন ছাত্রদল, সহ মাগুরা জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের ১০ জন নেতাকর্মীকে পুলিশ গতকাল সোমবার সকালে আটক করেছে।
তারা কেন্দ্র ঘোষিত বিক্ষোভ ও সমাবেশ কর্মসুচি পালন করার জন্য ভায়না মোড় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জড় হয়েছিল। এসময় পুলিশ তাদের আটক করে। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আহসান হাবীব কিশোর, জেলা বিএনপির সদস্য সচিব আকতার হোসেন, জেলা বিএনপি নেতা মাগুরা ১ আসনের গত সংসদ নির্বাচনে অংশগ্রহনকারী মনোয়ার হোসেন খান মাগুরা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার জেলা বিএনপি নেতা মঞ্জুরুল হাসান পিংকু, বিএনপি নেতা নাজমুল হাসান লিটন, জেলা যুবদলের সভাপতি এড. ওয়াসিকুর ররহমান কল্লোল, যুবনেতা মুনসুর আহমেদ, যুবনেতা সৈয়দ মাহবুব আলী মিল্টন, স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে যুগ্ম সম্পাদক হাসানুর রহমান হাসু এই আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। অবিলম্বে ছাত্র নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করে জানান, অন্যথায় মাগুরায় কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন