Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সেরা সাংবাদিকতার পুরস্কার পেলেন ইনকিলাব সংবাদদাতা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০২ এএম

ইপসা-সীতাকুণ্ড প্রেসক্লাব সেরা সাংবাদিকতা পুরস্কার-২০২১ পেলেন দৈনিক ইনকিলাবের সীতাকুণ্ড উপজেলা সংবাদদাতা শেখ সালাউদ্দিনসহ তিনজন। ২০২১ সালে সৃজনশীল সংবাদের প্রেক্ষিতে সেরা প্রতিবেদক হিসেবে নির্বাচিত হন সালাউদ্দিন। গতকাল সীতাকুণ্ড প্রেসক্লাবে এক অনুষ্ঠানে পরিবেশবিষয়ক ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি সবুজ শর্মা সাকিল ও উন্নয়নমূলক প্রতিবেদনের জন্যে পুরস্কার পেয়েছেন দৈনিক দর্পন পত্রিকার কামরুল ইসলাম দুলু। অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ দিদারুল আলম এমপি সাংবাদিকদের হাতে পুরস্কার তুলে দেন। সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান আলহাজ এস এম আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন, সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, ইপসার প্রধান নির্বাহী মো. আরিফুর রহমান, প্রেসক্লাব সাবেক সভাপতি এম হেদায়েত উল্লাহ, এম সেকান্দর হোসাইন, প্রেসক্লাবের বর্তমান সহ-সভাপতি জহিরুল ইসলাম, ইপসার কর্মকর্তা মোহাম্মদ আলী শাহীন, রেডিও সাগর গিরি’র প্রযোজক সঞ্জয় চৌধুরী, পৌর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সভাপতি মো. রেজাউল করিম বাহারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে প্রধান অতিথি দিদারুল আলম এমপি বলেন, উপজেলা ভিত্তিক এ ধরনের প্রতিযোগিতা দেশে এ প্রথম। এটি একটি ইপসার সুন্দর উদ্যোগ। এতে করে ভাল একটি প্রতিবেদন তৈরিতে সাংবাদিকদের মাঝে আগ্রহ বাড়বে এবং তারা অনুপ্রাণিত হবে। তাই ইপসার প্রধান নির্বাহী আরিফুর রহমানসহ সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানাই। আরো ধন্যবাদ জানাই সীতাকুণ্ড প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দদেরও। তারা শুরু থেকেই বিভিন্ন বিষয়ে সৃজনশীল সংবাদ পরিবেশন করে চলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন