Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

নান্দাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে নিহত-১ আহত-৩

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৯:৩৩ পিএম

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের তসরা নামক স্থানে সিএনজি-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অপর ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ওই ঘটনাটি ঘটে।

জানা যায়, ময়মনসিংহ থেকে চারজন যাত্রী নিয়ে নান্দাইলের দিকে আসতে ছিল সিএনজি চালিত অটো রিকশা। এ সময় নান্দাইলের তসরা নামক স্থানে আসতেই বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি ট্রাক্টরের সাথে সিএনজিটি মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে দুমড়ে মুচড়ে যায় সিএনজি। এ সময় সিএনজিতে থাকা চার যাত্রী গুরুতর আহত হন। এঅবস্থায় তাঁদের উদ্ধার করে নান্দাইল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এক জনকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যাক্তি ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের আব্দুর রহমানের ছেলে বিপুল খান (৫০) বলে জানা গেছে।

আর আহতরা হলেন, মো. ফজলুল হক (৬০), আবুল কালাম খোকন (৪৫) ও আব্দুল গফুর (৩৬)। নান্দাইল ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. শফিকুল ইসলাম এ ঘটনার তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন