Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পাত্র ৯৫, পাত্রী ৮৪!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০১ এএম

মনের মানুষটিকে শহরের এক গির্জায় ২৩ বছর আগে দেখেছিলেন। তখন মুখ ফুটে মনের ইচ্ছা প্রকাশ করতে পারেননি। ঠিক ২৩ বছর পর সেই একই গির্জাতে মনের মানুষটিকে বিয়ে করলেন ৯৫ বছরের পাত্র।
পাত্রের নাম জুলিয়ান ময়েল। আর পাত্রী ভ্যালেরি উইলিয়ামস (৮৪)। গত বৃহস্পতিবার তাদের দু’হাত এক হয়েছে কার্ডিফের একটি গির্জায়। ভালোবাসার মানুষটির জন্য ২৩ বছর ধরে অপেক্ষা করেছিলেন জুলিয়ান। তাদের বিয়েতে পরিবার এবং আত্মীয় মিলিয়ে ৪০ জন উপস্থিত ছিলেন। নতুন জীবন শুরু করার জন্য নবদম্পতিকে তারা শুভেচ্ছা জানান।
বিয়ের পর জুলিয়ান বলেন, ‘এখনও বিশ্বাস হচ্ছে না যে, আমার দেখা ২৩ বছর আগের সেই মানুষটি আমার জীবনসঙ্গী হয়েছে। নতুন বছরের মতো আমার জীবনের নতুন অধ্যায় শুরু হল।’
অস্ট্রেলিয়ায় জুলিয়ানের দেশের বাড়ি। তিনি জানিয়েছেন, স্ত্রী ভ্যালেরিকে নিয়ে বছরের শেষের দিকে সেখানে মধুচন্দ্রিমায় যাবেন। সূত্র : ওয়েলস অনলাইন, ফ্লিপবোর্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ