Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিশ্ববিদ্যালয়ের ভবনের করিডোর থেকে লাফিয়ে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০১ এএম

ঢাকার সাভারের আশুলিয়ার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছয়তলা ভবনের করিডোর থেকে লাফিয়ে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পুলিশের প্রাথমিক ধারণা, সে আত্মহত্যা করেছে।
গতকাল সোমবার আশুলিয়ার দত্তপাড়া এলাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে এই ঘটনা ঘটে। নিহত এবিএম তকি তানভীরের বাড়ি বগুড়ায়। সে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ৭ম সেমিস্টারের ছাত্র। নিহতের সহপাঠীরা জানিয়েছে, ওই শিক্ষার্থী দুপুরের দিকে ভবনের ৬তলার করিডোর থেকে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে দ্রুত সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌস রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যার উদ্দেশ্যেই করিডোর থেকে লাফ দিয়েছে তানভির। জানতে পেরেছি তার বাবা মার ডির্ভোস হয়েছে। তার মা আবার বিয়ে করে সংসার করছে। মুলত এসব বিষয় নিয়ে হতাশাগ্রস্থ ছিলো। তবে আমরা অন্যান্য বিষয়গুলোও মাথা নিয়ে তদন্ত করছি। সিসি টিভি ফুটেজ পর্যবেক্ষণ করছি বলেন তিনি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শিক্ষার্থীর স্বজনেরা গ্রামের বাড়ি থেকে আসার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ