Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

জয় পেতে হলে ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি হাজী বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৯:৫৭ পিএম

কুমিল্লা-৬ আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন, যেকোন ক্ষেত্রে জয় পেতে হলে ঐক্যবদ্ধ থাকতে হবে।ঐক্যের বিকল্প নেই। বঙ্গবন্ধুর ডাকে যেমনি আমরা ঐক্যবদ্ধ হয়ে একটি সশস্ত্র সংগ্রামে অংশ নিয়ে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম। তেমনিভাবে স্বাধীনতার স্বপক্ষের সকলকে সবসময় ঐক্য থাকতে হবে।সব জায়গায় শেখ হাসিনাকে প্রতিষ্ঠিত করতে হবে। শেখ হাসিনাকে সব জায়গায় প্রতিষ্ঠা করতে পারলে আমরা ২০৪১ সালের বাংলাদেশ বিনির্মান করতে পারবো।

বাংলাদেশ বার কাউন্সিল সদস্য পদে নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের (সাদা প্যানেল) মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার বিকেলে নগরীর টাউন হল মিলনায়তনে কুমিল্লার সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মতবিনিময় সভার আয়োজন করে।

কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা পিপি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত।

সভায় বক্তব্য দেন- বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক ও লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূইয়া, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, জিপি অ্যাডভোকেট তপন বীহারি নাগ, কুমিল্লা জেলা আইনজিব সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল মমিন ফেরদৌস, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু তাহের, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, অ্যাডভোকেট আমজাদ হোসেন, অ্যাডভোকেট ফাহমিদা জেবিন, অ্যাডভোকেট জিয়াউল হাসান চোধুরী সোহাগ।

মতবিনিময় সভা পরিচালনা করেন জেলা আইজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেটট সৈয়দ নুরুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ