Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালো আছেন কুশল মেন্ডিস

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০১ এএম

অসুস্থ হয়ে হাসপাতালে যাওয়া শ্রীলঙ্কান ক্রিকেটার কুশল মেন্ডিস ভালো আছেন। তবে হাসপাতালে আরও দু-তিন ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে। আর কোনো জটিলতা দেখা না দিলে এরপর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাঁকে।
শ্রীলঙ্কা দল সূত্রে জানা গেছে, হাসপাতালে নেওয়ার পর ইসিজি করানো হয়েছে মেন্ডিসকে। ইসিজি রিপোর্ট ভালো। চিকিৎসকেরা ধারণা করছেন, বুকের মাংসপেশির সমস্যার কারণেই ব্যথা অনুভব করেছেন তিনি। করানো হয়েছে আরও কিছু পরীক্ষা-নিরীক্ষাও। আপাতত সেসব পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টের জন্যই অপেক্ষা।
গতকাল মিরপুর টেস্টের প্রথম সেশনে মাঠে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন কুশল মেন্ডিস। বুকে ব্যথা নিয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। ঠিক কী সমস্যায় মেন্ডিসকে মাঠ ছাড়তে হয়েছে, তাৎক্ষণিকভাবে তখন সেটি জানা যায়নি। সতর্কতার জন্যই তাঁকে নেওয়া হয় এভারকেয়ার হাসপাতালে। তবে হাসপাতালে তিনি ভালো আছেন।
মেন্ডিস অসুস্থ হন মধ্যাহ্নবিরতির ঠিক আগের ওভারে। স্লিপে থাকা মেন্ডিস উইকেটকিপার ব্যাটসম্যান নিরোশান ডিকভেলার দেওয়া বল ধরেই মাটিতে বসে পড়েন। এরপরই বুকে হাত দিয়ে শুয়ে পড়েন, তাঁকে নিয়ে যাওয়া হয় ড্রেসিংরুমে। এরপর হাসপাতালে। মেন্ডিসের বদলে ফিল্ডিং করেছেন কামিন্দু মেন্ডিস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভালো আছেন কুশল মেন্ডিস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ