Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

শেরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, চালক আহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১০:৪৯ পিএম

শেরপুরে সড়ক দুর্ঘটনায় শওকত হোসেন সলিম (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও মোটরসাইকেলের চালক উজ্জল মিয়া (২৪) গুরুতর আহত হয়েছে। ২৩ মে সোমবার রাতে শেরপুর-জামালপুর সড়কের সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া ব্যাঙের মোড় এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত সলিম পার্শবর্তী কামারেরচর ইউনিয়নের ডোবারচর এলাকার মৃত জিয়াউল হকের ছেলে এবং ডোবারচর বাজারের ওয়ালটন শো-রুমের স্বত্বাধিকারী ছিলেন। আর উজ্জল একই এলাকার রহমত আলীর ছেলে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করা হয়।

জানা যায়, সোমবার রাত পৌণে ৮টার দিকে জামালপুর জেলা সদর থেকে মোটরসাইকেলে ফিরছিলেন ব্যবসায়ী সলিম ও তার সঙ্গী উজ্জল। ওইসময় উজ্জল গাড়ি চালাচ্ছিলেন। পথিমধ্যে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া ব্যাঙের মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ব্যবসায়ী সলিম। আর গুরুতর আহত হন উজ্জল। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে আহত উজ্জলকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায় ও পুলিশে খবর দেয়। থানা পুলিশের এসআই সাইফুল ইসলাম ও এসআই রুবেল মিয়া ঘটনাস্থলে গিয়ে নিহত সলিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বন্দে আলী মিয়া সোমবার রাতে জানান, ওই দুর্ঘটনায় নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ