Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

মানুষ সেতু দিয়ে যাবে, আর আ.লীগকে ভোট দেবে : মায়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:০৬ এএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আগামী নির্বাচনের জন্য এক পদ্মা সেতুই তো যথেষ্ট। তিনি বলেন, ১৮ কোটি মানুষ তাকিয়ে আছে, একবার পদ্মা সেতুর ওপর দিয়ে যাবার জন্য। মানুষ সেতু দিয়ে যাবে, আর আওয়ামী লীগকে ভোট দেবে।

গতকাল জাতীয় প্রেস ক্লাবে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি আয়োজিত ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: মুক্তির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মায়া বলেন, শেখ হাসিনা আছেন, বলেই আজকে আমরা শান্তিতে আছি। পেট ভরে খাই। শান্তিতে ঘুমাই। শেখ হাসিনা বিনা মূল্যে বই দিয়ে স্কুলের শিক্ষার্থীদের লেখাপড়া করাচ্ছেন। মুক্তিযোদ্ধারা বিনা পয়সায় চিকিৎসা পাচ্ছেন। চাকরি-বাকরি নাই, মাস শেষে ২০ হাজার টাকা করে ভাতা পান। এমনিতে বলে না, ‘শেখ হাসিনার সরকার বারবার দরকার’। কথাটা শুনলেই মন ভরে যায়। যদি বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে, মুক্তিযোদ্ধাদের সম্মান ধূলিসাৎ হয়ে যাবে।
তিনি বলেন, বিএনপি ও কিছু বুদ্ধিজীবীকে বাঁচিয়ে রাখছে টেলিভিশনগুলো। তা না-হলে বাটি চালান দিয়েও এদেরকে খুঁজে পাওয়া যেতো না। অথচ আজকে তারা কত বড় কথা বলেন। তারা নাকি আওয়ামী লীগের পিঠের চামড়া রাখবে না।
আওয়ামী লীগ নেতাকর্মীদের ঘরে না বসে থেকে রাজনীতির মাঠে মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আজকে সময় আসছে, রাজপথে নামার। ১৩ বছর আরামে ঘুমাইছেন। আজকে মোবাইলের রাজনীতি বাদ দিয়ে সবাইকে রাস্তায় নামতে হবে।
জনশক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান মেজর জেনারেল আব্দুল হাফিজ মল্লিকের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. মশিউর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন