Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

রাগে নয়, পরিস্থিতি শান্ত করতেই একটু দূরে সরে আসি : প্রকৌশলী ইশরাক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১০:৪৩ এএম

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ শেষ হওয়ার আগেই মঞ্চ ত্যাগ করার বিষয়ে নিজের অবস্থান ব্যক্ত করেছেন দলটির ঢাকা মহানগর দক্ষিণ শাখার এক নম্বর সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন।

সোমবার (২৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইশরাক বলেন, ঢাকা দক্ষিণ আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য হিসেবে এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপি মেয়র প্রার্থী হিসেবে মহানগরের যেকোনো অনুষ্ঠানেই প্রটোকল অনুযায়ী আমি বিভিন্ন সময় বক্তব্য দিয়ে আসছি। কিন্তু আজকের অনুষ্ঠানের সঞ্চালক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম হঠাৎ করেই ঘোষণা দেন, সময় স্বল্পতার কারণে বেশকিছু নেতাকর্মীকে বক্তব্য দেওয়ার সুযোগ দিতে পারছেন না। যারা বক্তব্য দিতে পারছেন না, তাদের মধ্যে আমার নামটিও তিনি ভুলবশত ঘোষণা করেন।

তিনি বলেন, এতে নেতাকর্মীরা বিভ্রান্ত হয়ে যায়। তাই প্রধান অতিথিসহ অন্যান্য বক্তাদের যাতে বক্তব্যের সময় কোনো প্রকার ব্যাঘাত না ঘটে, সেজন্যই আমি দূরে গিয়ে দাঁড়াই। তিনি আরও বলেন, বক্তব্য দিতে না দেওয়ায় রাগ করে নয়, পরিস্থিতি শান্ত করতে সমাবেশস্থল থেকে একটু দূরে সরে আসি। ইশরাক বলেন, কিছু সময় পর আমি একটু দুরে গিয়ে নেতাকর্মীদের নিয়ে সভার পরবর্তী বক্তৃতার বক্তব্য শুনি। সভা শেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শান্তিপূর্ণভাবে সভাস্থল ত্যাগ করি। আমি ক্ষুব্ধ হয়ে সভাস্থল ত্যাগ করেছি এটা ঠিক নয়। আশা করি এ বিষয়ে কারও মাঝে কোনো ভুল বুঝাবুঝির অবকাশ থাকবে না। দয়া করে প্রকাশিত সংবাদ সংশোধন করে আমাকে বাধিত করিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইশরাক

১৫ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ