Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, ধাওয়া-পাল্টা ধাওয়া

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১১:০৩ এএম | আপডেট : ১১:৫৯ এএম, ২৪ মে, ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনায় বিরাজ করছে উত্তেজনা। আজ মঙ্গলবার (২৪ মে) দুই ছাত্র সংগঠনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন্তব্যের প্রতিবাদে বেশ কয়েকদিন ধরেই কর্মসূচি পালন করে আসছে ছাত্রদল। তারই অংশ হিসেবে মঙ্গলবার ছাত্রদলের মিছিল ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশের চেষ্টা করে। মিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনারের কাছে পৌঁছালে ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রদলের মিছিলের ওপর হামলে পড়ে। এতে আহত হন ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী। আহতদের মধ্যে কয়েকজন ভর্তি হয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এখন ছাত্রলীগের নেতাকর্মীরা শক্তভাবে অবস্থান নিয়েছেন বলে জানা গেছে। কিছুক্ষণ পরপরই ছাত্রলীগের মিছিল প্রদক্ষিণ করছে ক্যাম্পাস। ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে লাঠিসোটা দেখা গেছে। ছাত্রদল কর্মীদের দেখামাত্র তাদের ওপর হামলা চালানো হচ্ছে বলে খবর পাওয়া গেছে। এতে বিশ্ববিদ্যালয়ে বিরাজ করছে উত্তেজনা।



 

Show all comments
  • ফরিদ উদদীন ২৪ মে, ২০২২, ১১:২১ এএম says : 0
    ছাত্রদল ভাইদের বলছি রাজনীতও করতে হলে আঘাতের বিপরীতে পাল্টা আঘাত করতে হবে। মৃত্যু তো একদিন হবে ই।এই চিন্তা মাথায় নিয়ে সামনে এগিয়ে জান জয় ইনশাল্লাহ হবেই।
    Total Reply(0) Reply
  • Mohmmed Dolilur ২৪ মে, ২০২২, ১১:৪৫ এএম says : 0
    আপনার অধিকার পেতে আপনি মনে সাহস রাখতে হবে,কেউ আপনাকে গুলি করবে আঘাত করবে আপনি চুপ করে থাকবেন,তাহা হতে পারে না,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ