Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আত্মসমর্পণের জন্য অ্যাম্বুলেন্সে আদালতে সম্রাট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১:২৪ পিএম

অবৈধ সম্পদের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট আত্মসমর্পণ করতে অ্যাম্বুলেন্সে হাজির হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি আদালত অঙ্গনে হাজির হন। এ সময় সম্রাটকে নিয়ে আদালত প্রাঙ্গণে আগেই উপস্থিত হওয়া তার কর্মীরা স্লোগান দিতে থাকেন।

সম্রাটের আইনজীবী আফরোজা শাহনাজ পারভীন হিরা জানান, তারা আসামির আত্মসমর্পণপূর্বক মানবিক কারণে জামিনের আবেদন করেছেন। ঢাকার ৬ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান এ বিষয় শুনানি গ্রহণ করবেন।

এর আগে গত ১১ মে একই আদালতের বিচারক সম্রাটের জামিন আদেশ দেন। ওইদিন রাতেই তাকে মুক্তি দেওয়া হয়। মুক্তি পেলেও তিনি বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে গত ১৮ মে হাইকোর্ট দুদকের আবেদনে সম্রােটের জামিন বাতিল করে সাত দিনের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। সে অনুযায়ী, তিনি আদালতে আত্মসমর্পণ করেছেন।

২০১৯ সালের ১২ নভেম্বর দুদকের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সম্রাটের বিরুদ্ধে মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদালতে সম্রাট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ