Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নোয়াখালী সদরের চরমটুয়ায় ৯টি চোরাই মোটরসাইকেলসহ আটক ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১:৩৩ পিএম

সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে মো. মহিন উদ্দিন (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৯টি চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃত মহিন উদ্দিন মোটরসাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে আটককৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত মো. মহিন উদ্দিন দাদপুর ইউনিয়নের হুগলী গ্রামের নুরুল আমিনের ছেলে। সে একটি মোটরসাইকেল গ্যারেজ মেকানিক, মালিক ও চোরচক্রের সদস্য।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে সুধারাম মডেল থানার এসআই প্রমোজ চৌধুরীর নেতৃত্বে চরমটুয়া ইউনিয়নের উদয় সাধুরহাট বাজারের মঈন হোন্ডা সার্ভিসিং সেন্টারে অভিযান চালায় পুলিশ। এসময় উক্ত হোন্ডা গ্যারেজ থেকে জেলার বিভিন্নস্থান থেকে চোরাইকৃত ৯টি মোটরসাইকেলসহ মহিন উদ্দিনকে আটক করা হয়।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত মহিন উদ্দিন নিজের গ্যারেজ ও মেকানিক ব্যবসার আড়ালে সে মোটরসাইকেল চোরাই চক্রের একজন সক্রিয় সদস্য। ওই চক্রের সদস্যরা জেলার বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে এনে তার গ্যারেজে রাখতো। সেখানে মোটরসাইকেলগুলোর রং-রূপ পরিবর্তন করতো। মোটরসাইকেল বিক্রি ও গাড়ির যন্ত্রাংশ খুলে খুচরা বিক্রি করতো। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ দলের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ