Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ড্রেনে ফেলে পেটানো হলো ছাত্রদলের দুই নেতাকে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ২:২০ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সংঘর্ষের সময় ড্রেনে ফেলে ছাত্রদলের দুই নেতাকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

আহতরা হলেন- আল আমিন বাবলু এবং মিনহাজুল আবেদীন। দুজনই ছাত্রদলের নেতা। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছেন। দুজনই মারাত্মক আহত হয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। তাদের মধ্যে মিনহাজের পা ভেঙে গেছে।

মঙ্গলবার (২৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের গেটের পাশে এ ঘটনা ঘটে। ছাত্রলীগের শহীদুল্লাহ হলের কর্মীদের হামলায় তারা আহত হয়েছেন বলে দাবি করছে ছাত্রদল।

আহত ছাত্রদল নেতা মিনহাজ বলেন, দোয়েল চত্বর থেকে মিছিল নিয়ে আসার পর শহীদুল্লাহ হলের ছাত্রলীগের কর্মীরা আমাকে টেনে নিয়ে মারতে শুরু করেন। লাঠি-হকিস্টিক দিয়ে মারার পাশাপাশি চাপাতি দিয়ে কোপও দেয় তারা। এতে আমার পা ভেঙে গেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদের এক বক্তব্যের পর গত রোববার সন্ধ্যায় টিএসসি এলাকায় ছাত্রদলের কয়েকজন নেতাকর্মীর ওপর হামলা করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।



 

Show all comments
  • jack ali ২৪ মে, ২০২২, ৩:৩০ পিএম says : 0
    ইয়া আল্লাহ এই জালিমদের হাত থেকে আমাদেরকে রক্ষা করো আমরা দেশকে স্বাধীন করেছিলাম যে স্বাধীন ভাবে বসবাস করতে পারবো কিন্তু এই জালিম আমাদের জীবনটাকে ধ্বংস করে দিয়েছে আল্লাহ তুমি এই জালিমদের কে ধ্বংস করো ধ্বংস ধ্বংস করো আমিন
    Total Reply(0) Reply
  • কায়নাত ২৪ মে, ২০২২, ৪:৪৫ পিএম says : 0
    খুব দু:খজনক। প্রত্যেকেই সহপাঠী-অথচ শুধু মাত্র রাজনৈতিক প্রভাবে আজ এক সহপাঠীকে আরেক সহপাঠী আহত করছে। এরজন্য দায়ী রাজনৈতিক দল গুলো। মাঝে মাঝে আমার সন্তানদের জন্য খুব ভয় হয়। সন্তানদেরকে কি ভাল শিক্ষা প্রতিষ্ঠানে পড়াবো নাকি গ্রামের সাধারণ শিক্ষা প্রতিষ্ঠানেই রেখে দেব। কমেন্ট করার ভাষা নাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ