Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৩:৪৩ পিএম

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ মে) রাত দেড়টার দিকে টঙ্গীতে ময়মনসিংহগামী সিমেন্টবাহী ট্রাকের ধাক্কায় পথচারী ও সকালে ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে মহাসড়কের পাশের খুঁটিতে পিকআপের ধাক্কায় চালক নিহত হয়েছেন। এছাড়া জয়দেবপুর-ময়মনসিংহ রেললাইনের সাতখামাইর মাইজপাড়া এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত হয়েছেন।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল্লাহ হিরো বলেন, সকালে ওই নারী শ্রীপুর উপজেলার সাতখামাইর মাইজপাড়া এলাকায় রেললাইনের পাশ দিয়ে হাঁটছিল। এ সময় ট্রেনের ধাক্কায় আঘাতপ্রাপ্ত হয়ে ওই নারী ঘটনাস্থলেই মারা যায়। নিহতের পরনে ছাপা রঙের ম্যাক্সি রয়েছে। তবে তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৪০ বছর। মরদেহ রেললাইনের পাশে পড়ে রয়েছে।

এদিকে গাজীপুরে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে ময়মনসিংহগামী এক মিনি পিকআপের চালক নিহত এবং তার সহকারী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকালে ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের নাম আবুল হোসেন (৪৫)।

গাজীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সানির হাসান জানান, ঢাকা থেকে ময়মনসিংহে যাওয়ার পথে গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে ৩ নং গেটের উত্তরে পিকআপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খেলে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই গাড়ির চালক ও মালিক আবুল হোসেন নিহত হন। তার সহকারী শাহীন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে টঙ্গী ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা থেকে ময়মনসিংহগামী ক্রাউন সিমেন্টের ড্রামট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ওই ট্রাকের নিচে চাপা পড়ে মো. রবিন (২৬) নামে এক পথচারী নিহত হয়। পরে টঙ্গী পশ্চিম থানা পুলিশের সহায়তায় হাইড্রোলিক ক্রেনের মাধ্যমে রাত ৩টার দিকে ড্রাম ট্রাকের নিচ থেকে মৃত অবস্থায় রবিনকে উদ্ধার করা হয়। মরদেহ বর্তমানে টঙ্গী পশ্চিম থানা পুলিশের তত্ত্বাবধানে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন