Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জনি ডেপের সঙ্গে আইনজীবীর প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৪:১৩ পিএম

হলিউডের তারকা দম্পতি জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মানহানির মামলার শুনানি চলছে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই বিচার প্রক্রিয়ার বেশ কিছু ভিডিও। তারপরেই গুঞ্জন রটেছে হলিউড অভিনেতা জনি ডেপ তার অ্যাটর্নি ক্যামিলি ভাসকুয়েজের সঙ্গে প্রেম করছেন। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমেও চলছে আলোচনা। সম্প্রতি ক্যামিলিকে এই প্রসঙ্গে জিজ্ঞেস করায় কৌশলে এড়িয়ে গিয়েছেন তিনি।

সম্প্রতি টিএমজেড-এ একটি ভিডিও প্রকাশ পেয়েছে যেখানে দেখা গেছে ক্যামিলি এবং জনির পক্ষের অন্য আইনজীবীরা শুনানি শেষে আদালত থেকে বের হচ্ছেন। তখন ক্যামিলিকে এক পাপারাজ্জি জিজ্ঞেস করেন, ‘লোকে জানতে চায়, আপনি কি জনি ডেপের সঙ্গে প্রেম করছেন?’

উত্তরে ক্যামিলি হেসে প্রশ্ন এড়িয়ে সামনে হেঁটে চলে যান। তবুও পিছু ছাড়েন না পাপারাজ্জি। ক্যামিলিকে আবারও জিজ্ঞেস করা হয়, ‘ইন্টারনেটে আলোচনা চলছে। আপনি কি হ্যাঁ অথবা না বলে উত্তর দেবেন?’ এই প্রশ্নের উত্তরেও নীরব থাকেন ক্যামিলি এবং হেঁটে আরও এগিয়ে যান।

এছাড়া সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও গুলোতে আইনজীবী ক্যামিলি ভাসকুয়েজের সঙ্গে জনি ডেপের আচরণ ও চোখের ভাষা দেখে অনেকেই মনে করছেন প্রেম করছেন তারা।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোতে কিউবান ও কলম্বিয়ান মা-বাবার ঘরে জন্ম নেন ভ্যাসকেজ। ২০০৬ সালে ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে স্নাতক করেন তিনি। এরপর লস এঞ্জেলসের সাউথ ওয়েস্টার্ন ল' স্কুলে থেকে আবারও স্নাতক করেন। গত ৪ বছর ধরে তিনি ব্রাউন রুডনিক নামে একটি ল' ফার্মে কাজ করছেন। সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে আনা ৫০ মিলিয়ন মার্কিন ডলার মানহানির মামলায় এ প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হন জনি ডেপ। প্রতিষ্ঠানটির নয় জন অ্যাটর্নি, যারা জনি ডেপের হয়ে মামলাটি লড়ছেন তাদের মধ্যে অন্যতম ভ্যাসকেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন