Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুসিক নির্বাচন: বিদ্রোহী প্রার্থী ইমরান খান ও তার বোন এমপি সীমাকে ডাকা হয়েছে ধানমন্ডির দলীয় কার্যালয়ে

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৪:১৭ পিএম

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে প্রয়াত আওয়ামী লীগ নেতা আফজল খান পুত্র ও স্বতন্ত্র মেয়র প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান ও তার বোন জাতীয় সংসদের নারী আসনের সংস সদস্য আনজুম সুলতানা সীমাকে ঢাকায় দলীয় কার্যালয়ে ডাকা হয়েছে।
মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যায় দলীয় সভাপতির ধানমন্ডির কার্যালয়ে তাদের সঙ্গে বসবে কেন্দ্রীয় নেতারা।
জানা গেছে, ২৩ মে সন্ধ্যায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম মাসুদ পারভেজ খান ইমরান এবং তার বোন আঞ্জুম সুলতানা সীমাকে ফোন করে ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আসতে বলেছেন।
আজ মঙ্গলবার সন্ধ্যায় সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।
এবার দলীয় মনোনয়ন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।
আগামী ১৫ জুন কুসিক নির্বাচন। ২৬ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।
আওয়ামী লীগ পরিবারের লোক হয়ে ইমরান খান মনোনয়ন পত্র জমা দেওয়ায় কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে দলের ভেতরকার দীর্ঘ দিনের গৃহদাহ নতুন করে উস্কে উঠেছে। স্থানীয় নেতাকর্মী অনেকেই বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন। এ অবস্থায় প্রার্থীর বিষয়টি সমাধানের জন্য মাসুদ পারভেজ খান ইমরানকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ডাকা হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম গণমাধ্যমে বলেন, আওয়ামী লীগ অনেক বড় দল, জনমানুষের দল। অনেকের চাওয়া পাওয়া থাকতে পারে, প্রার্থী হতে পারেন, তবে দিন শেষে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকবে ইনশাল্লাহ। কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে কথা বলতে মাসুদ পারভেজ খান ইমরান এবং আঞ্জুম সুলতানা সীমাকে আজ ডাকা হয়েছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কেউ হারাতে পারবে না। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুসিক নির্বাচন


আরও
আরও পড়ুন