Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কলাপাড়ায় পঁচা গরুর গোস্ত বিক্রির দায়ে ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৪:২৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় পঁচা গরুর মাংস বিক্রি করায় এক ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে টিয়াখালী চৌরাস্তায় মাছবাজার এলাকায় অভিযান চালিয়ে মাংস বিক্রেতা বেল্লাল মুন্সির ফ্রিজ থেকে প্রায় একমন পঁচা মাংস জব্দ করা হয়। এসময় তাকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট(এসিল্যান্ড) আবুবকর ছিদ্দিকী। এবং তার নির্দেশে পঁচা মাংস মাটি চাপা দেয়া হয়। অভিযানকালে কলাপাড়া থানার এসআই আল-আমিনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। জানা যায়, সকালে কলাপাড়া থানার এক পুলিশ সদস্য ওই ব্যবসায়ীর দোকান থেকে গরুর মাংস কিনে বাসায় নিয়ে যান। পরে তিনি বাসায় গিয়ে পঁচা মাংস দেখতে পান। এর পরেই তিনি উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট’র কাছে অভিযোগ করলে এই অভিযান পরিচালনা করা হয়। এছাড়া এদিন শেখ কামাল সেতুতে অবৈধ ভাবে পার্কিংয়ের দায়ে আরো ৮ জনকে ৫ হাজার ৫’শ টাকা অর্থদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।
উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট(এসিল্যান্ড) আবুবকর ছিদ্দিকী জানান, ওই ব্যবসায়ী পঁচা দুর্গন্ধযুক্ত মাংস রাখার কথা স্বীকার করেছেন। এই অপরাধে বেল্লালকে এবং অবৈধ গাড়ি পার্কিংয়ের দায়ে ৮ জনকে অর্থন্ড প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ