Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

শরনখোলা থানার ওসির পরিচয়ে কলেজ ছাত্রকে হুমকি

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৪:৩৫ পিএম

বাগেরহাটের শরনখোলা থানার ওসির মোঃ ইকরাম হোসেনের পরিচয় দিয়ে কলেজ ছাত্রকে হুমকি দিয়েছে শামিম হাসান সুজন নামের এক প্রতারক। সোমবার (২৩ মে) সন্ধ্যায় মোবাইল ফোনে শরণখোলা সরকারি ডিগ্রী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র মোঃ সাব্বির হোসেনকে হুমকি দেয় ওই সে। এ ব্যপারে শরনখোলা থানায় অভিযোগ করেছেন ওই কলেজ ছাত্র।

মোঃ সাব্বির হোসেন জানান, তিনি তার ফেইসবুক আইডিতে একটি ব্যক্তিগত পোষ্ট দেন। এরপর সুজন মোবাইল ফোনে নিজেকে শরণখোলা থানার ওসি মোঃ ইকরাম হোসেন পরিচয় দিয়ে হুমকি দেন। ফোনে তাকে থানায় এনে শায়েস্তা করাসহ হাজত খাটানোর হুমকি এবং ওই পোষ্ট ডিলিট করে তার সাথে দেখা করার নির্দেশ দেয়। পরদিন সকালে তিনি বিষয়টি প্রতারনা বুঝতে পেরে শরনখোলা থানায় গিয়ে ওসি মোঃ ইকরাম হোসেনের কাছে অভিযোগ দেন। শরণখোলা উপজেলা জাতিয়তাবাদী মহিলা দলের সভানেত্রী সুজন বিভিন্ন সময় নিজেকে সাংবাদিক পরিচয় দিয়েও প্রতারনা করে বলে সাব্বির অভিযোগ করেন।
শরনখোলা থানার ওসি মোঃ ইকরাম হোসেন বলেন, তিনি ওই প্রতারককে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছেন। এছাড়া সবাইকে এব্যাপারে সচেতন হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন। ###

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ