Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ফুলপুরে পুকুরে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৪:৪১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পুকুরে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে উসমান খাঁ (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকালে ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের কোকাইল প্রথম খন্ড গ্রামে এই দুর্ঘটনা ঘটে। সে কোকাইল প্রথম খন্ড গ্রামের করিম খাঁ ও মর্জিনা বেগমের পুত্র।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা যায়, বওলা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র উসমান খাঁ (১৭) মঙ্গলবার সকালে প্রতিবেশি আছির বিশ্বাসের পুকুরে একাই গোসল করতে যায়। তখন পুকুর ঘাটে থাকা সেচ পাম্পের ইলেকট্রিক লাইনের তারে অসাবধানতাবশত জড়িয়ে যায়। সাথে সাথে টের পেয়ে আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উসমানকে মৃত ঘোষনা করেন। সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে পুলিশ লাশের সুরত হাল প্রস্তুত পূর্বক আইনত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে। থানা এলাকার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক আছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ