Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুর্যোগ ও আইন শৃঙ্খলা রক্ষায় আনসার বাহিনীর ভূমিকা অপরিসীম - এম পি শাওন।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৫:০৩ পিএম

দেশের দুর্যোগ ও আইন শৃঙ্খলা রক্ষায় আনসার বাহিনীর ভূমিকা অপরিসীম। ভোলার লালমোহনে বাংলাদেশ আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশে এসব কথা বলেন ভোলা - ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। মঙ্গলবার দুপুরে লালমোহন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরো বলেন বাংলাদেশের বিভিন্ন বাহিনীর মত আনসার বাহিনীর সদস্যরাও দেশের সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। বর্তমানে দেশের বিভিন্ন দুর্যোগ ও আইন শৃঙ্খলা রক্ষায় আনসার বাহিনীর ভূমিকা অপরিসীম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনায় আসার পর আনসার বাহিনীকে আধুনিক বাহিনী হিসেবে গড়ে তুলতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন।
এসময় আনসার ভিডিপি সদস্যদের মাঝে সাইকেল, সেলাই মেশিনসহ বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, ভোলা জেলা কমান্ড্যান্ট মো. আহসান উল্যাহ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. মিজানূর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাওন

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ