Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

অনেকদিন পর শুটিংয়ে ফিরলেন নিপুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৫:০৭ পিএম

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সমাধান এখনো হয়নি। সাধারণ সম্পাদক পদে নির্বাচন করে নিপুণ ছিলেন আলোচনায়। কে থাকবেন এই পদে, সেই বিষয়টি এখন আদালতে বিচারাধীন। অনেক দিন শুটিং থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী। দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই নায়িকা এবার শুরু করেছেন নতুন সিনেমার শুটিং। সিনেমার নাম ‘ভাগ্য’। সিনেমাটিতে বেশ চমৎকার একটি চরিত্রে দেখা যাবে নিপুণকে।

সিনেমাটি প্রসঙ্গে নিপুণ বলেন, ‘ছোটবেলায় মা-বাবাকে হারিয়ে চাচার কাছে বড় হওয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করছি। চাচা আমাকে দিয়ে নানা ধরনের প্রতারণামূলক কাজ করান—কখনো প্রেমিকা সেজে বড়লোকদের ফাঁসানো, কখনো আবার চোরাচালানিদের সাহায্য করা। একটা সময় হাঁপিয়ে উঠি। বাড়ি ছেড়ে পালানোর সিদ্ধান্ত নিই। এরপরই গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’

জানা গেছে, গত ১৪ মে থেকে রাজধানীর আফতাবনগরে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। প্রযোজনা করছে নতুন প্রতিষ্ঠান ‘হালিমা কথাচিত্র’। ৩০ মে পর্যন্ত শুটিং চলবে মাহবুবুর রহমান পরিচালিত সিনেমাটির। এই সিনেমায় নিপুণের নায়ক মুন্না। ২০১৮ সালে নিপুণের সঙ্গে ‘ধূসর কুয়াশা’ করেছিলেন তিনি।

উল্লেখ্য, নিপুণের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমাও ‘ধূসর কুয়াশা’। সিনেমাটি পরিচালনা করেছিলেন উত্তম আকাশ। এরপর নিপুণ মাত্র এক টাকা সম্মানীতে চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘মনোলোক’ সিনেমায়। সিনেমাটির শুটিং শেষে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। শিগগিরই মুক্তি পাবে সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন