Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিরামপুরে গরু ব্যবসায়ীর নিখোঁজের ৭ দিন নিজ বাড়িতে পুঁতে রাখা অর্ধ গলিত লাশ উদ্ধার!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৭:৩৬ পিএম

দিনাজপুরের বিরামপুরে এক গরুব্যবসায়ী সাত দিন দিন ধরে নিখোঁজের থাকার পর আজ মঙ্গলবার বিকেলে তার নিজ বাড়িতে পুঁতে রাখা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।

জানা যায় ,বিরামপুর পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ড পূর্বপাড়া মহল্লার মৃত: সুজার উদ্দিনের পুত্র খাদেমুল ইসলাম (৭৫) বাড়িতে একাই বসবাস করতেন। গত ১৭ মে থেকে তিনি নিখোঁজ ছিলেন। খাদেমুল ইসলাম পেশায় একজন গরু ব্যবসায়ী। বাবা নিখোঁজ রয়েছে সাত দিন ধরে এ ঘটনায় খাদেমুলের ছেলে রায়হান গত ২২ মে বিরামপুর থানায় সাধারণ ডাইরী করেন।
বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, মঙ্গলবার বিকেলে নিখোঁজের বাড়িতে অনুসন্ধান করতে গিয়ে প্রাচীর সংলগ্ন মাটি দেখে সন্দেহ হলে সেখানে মাটি খুঁড়ে নিহতের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়।লাশের ময়নাতদন্ত হলে মৃত্যুর কারণ জানা যাবে।এ ঘটনায় তার স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।লাশ উদ্ধারের সময় বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার একেএম ওহিদুন্নবী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন