Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে ৫ লাখ টাকা চাঁদা দাবিতে নারীর শ্রীলতাহানি !

শতাধিক গাছপালা-বাঁশঝাড় কেটে সাবাড়

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৮:৩৩ পিএম

ময়মনসিংহ নগরীর নিজকল্পা এলাকায় ৫ লাখ টাকা চাঁদা করে এক অসহায় নারীকে প্রকাশ্যে শ্রীলতাহানি করে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ সময় ওই নারীর শতাধিক গাছপালা ও তিনটি বাঁশঝাড়ের তিন শতাধিক বাঁশ কেটে সাবাড় করে দিয়েছে সন্ত্রাসীরা।

 
মঙ্গলবার (২৪ মে) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী রোকসানা পারভীন বাদি হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছে।
 
ভুক্তভোগী রোকসানা পারভীনের অভিযোগ, স্থানীয় সন্ত্রাসী আজাহারুল, আলম, শহীদ, মোকছেদের নেতৃত্বে স্বশস্ত্র সন্ত্রাসীরা গত ২০ মে পূর্বশত্রুতার জের ধরে আমার বসত বাড়ীর পাশে ব্যক্তি মালিকানাধীন জমিতে ভেকু মেশিনে জোরপূর্বক মাটি কেটে আম গাছ, রেইট্রি গাছসহ নানা ধরনের ফলজ গাছ অস্ত্রের ভয় দেখিয়ে কেটে ফেলে লক্ষাধিক টাকার ক্ষতি সাধান করে।
 
এ ঘটনার তিনদিন পর আবারও ওই সন্ত্রাসীরা আমার পিতা মজিবুর রহমানের জমিতে লাগানো তিনটি বাঁশঝাড়ের শত শত বাঁশ কেটে সাবাড় করে দেয়। এতে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়। এতে বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা আমার কাপড় টেনে ধরে কিল-ঘুশি মেরে প্রকাশ্যে শ্রীলতাহানি করে। এ সময় আমার বোন আমাকে বাঁচাতে এসে সন্ত্রাসীদের মারপিটে আহত হয়। পরে প্রতিবেশিরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা আমার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা করে হত্যার হুমকি দেয়।  
 

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলে গত ২৩ মে সন্ধ্যায় ওসি শাহ কামালের নির্দেশে এস.আই টিটু সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে কাটা গাছপালা ফেলে রেখে পালিয়ে যায়।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলতাহানি
আরও পড়ুন