Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সালমানের অনস্ক্রিন ভাই হবেন কে? অভিমন্যু না মিজান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:০৩ এএম

ছবির জন্য ভাই খুঁজছেন স্বয়ং ভাইজান। হতে চলছে এমনটাই। ভাইজান সালমান খানের আগামী ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালী’ নিয়ে জল্পনার অন্ত নেই। সদ্যই জানা গিয়েছে, ছবিতে কাজ করতে রাজি নন অভিনেতা তথা সালমানের ভগ্নীপতি আয়ুশ শর্মা। পাশাপাশি ছবির প্রযোজনা দায়িত্ব থেকেও সরে গিয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালাও। এখানেই কিন্তু শেষ নয়। কারণ, কভি ঈদ কভি দিওয়ালী’র সেটে ঘটে চলেছে একের পর এক দুর্ঘটনা।জানা যাচ্ছে, শুধু আয়ুশ শর্মা নন,ছবি থেকে বাদ পড়েছেন আর এক অভিনেতা জাহির ইকবালও। সালমানের প্রযোজনায় ‘নোটবুক’ ছবিতে অভিনয় করেই বলিউডে পা রেখেছিলেন জাহির ইকবাল। আয়ুশ এবং জাহির দুজনেই সালমানের ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন,শোনা গিয়েছিল এমনটাই জল্পনা।।
কয়েকদিনের মধ্যেই ঈদ কভি দিওয়ালী’র শুটিংয়ে যোগ দেওয়ার কথা জাহিরের।কিন্তু তার আগেই ছবি থেকে থেকে বাদ পড়েছেন অভিনেতা। বলিউড সূত্রে খবর, আয়ুশ ও জাহিরের বদলি খুঁজছেন সালমান খান। আরও জানা যাচ্ছে, ’কভি ঈদ কভি দিওয়ালী’র জন্য দুই ভাইয়ের খোঁজে রয়েছেন সালমান খান। সদ্যই জানা গিয়েছে, ভাইজানের ভাই হওয়ার দৌড়ে রয়েছেন ভাগশ্রীর ছেলে অভিমন্যু দাসানি ও জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি। দুজনে ইতিমধ্যেই বলিউডের পরিচিত মুখ।তবে শেষ পর্যন্ত বিষয়টা কোনদিকে এখন সেদিকেই নজর রয়েছে বলিউডের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ