Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কেইট ম্যাকিনন-পিট ডেভিডসন ‘এসএনএল’ ছাড়লেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:০৩ এএম

‘এসএনএল’- এর (‘স্যাটারডে নাইট লাইভ’) সবচেয়ে পরিচিত দুই মুখ ছিলেন কেইট ম্যাকিনন এবং পিট ডেভিডসন; এই অনুষ্ঠানে আর দেখা যাবে না তাদের। অনুষ্ঠানটির মজার মজার কমেডি স্কেচে আর তাদের দুজনকে দেখা যাবে না। তাদের সর্বশেষ দেখা যাবে ৪৭তম মৌসুমের শেষ পর্বে।
আরও যারা বিদায় নেবেন তারা হলেন এইডি ব্রায়েন্ট এবং কাইল মুনি। সর্বশেষ পর্বটি উপস্থাপনা করবেন নাটাশা লিয়ন। কমেডি অনুষ্ঠানটি এর আগে তারকাদের অনুষ্ঠান ত্যাগের মত এত বড় সংকটে আর পড়েনি।
ম্যাকিনন (৩৮) ১০ মৌসুম ‘এসএনএল’- এ অংশ নিয়ে নয়বার মনোনয়ন পেয়ে দুবার এমি জয় করেছেন। তিনি এসএনএল’- এ হিলারি ক্লিন্টন, সাবেক মার্কিন অ্যাটর্নি জেনারেল জেফ সেশন্সের ভূমিকায় পারফর্ম করে দর্শকদের মন জয় করেছেন। এছাড়া এলিয়েনদের হাতে অপহৃত মিস র‌্যাফার্টির ভূমিকায় মাঝে মাঝেই দেখা গেছে তাকে।
ম্যাকিনন তার বিদায়ি পর্বে পৃথিবীর বাইরে থেকে বিদায় নেয়ার স্কিটে অংশ নেন। তার চরিত্র বলেছে, আপনাদের ভালবাসি, কিছুটা সময় আমাকে থাকতে দেয়ায় ধন্যবাদ। নিউ ইয়র্ক থেকে লাইভ, ‘এটি স্যাটারডে নাইট লাইভ’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ