Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার!

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:০২ এএম

১৪ বছর বয়সী সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে রাজবাড়ী থানা পুলিশ বাবা আকবর শেখ (৫০)-কে গ্রেফতার করেছে। সে রাজবাড়ী সদর উপজেলার দর্পনারায়নপুর গ্রামের মেছের শেখের ছেলে।
এ ঘটনায় ওই কিশোরীর খালু বাদী হয়ে গত সোমবার রাজবাড়ী সদর থানায় মামলা করেন। মামলার পর পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার রাজবাড়ী আদালতে সোপর্দ করেছে।
ওই কিশোরীর খালু অভিযোগ করে বলেন, রাজবাড়ী সদর উপজেলাতে তার শালির বিয়ে হয়। ওই ঘরে একটি কন্যা সন্তান হয়। পরে তার শালীর আকবর শেখের সাথে বিয়ে হয়। বিয়ের পর ওই কন্যা সন্তানসহ আকবরের বাড়িতে বসবাস করে আসছিল। এ সুযোগে আকবর তার সৎ মেয়েকে নানা ধরণের কুপ্রস্তাব দেয়াসহ ২ মাস ধরে ধর্ষণ করে। গত ২২ মে আমার বাড়িতে ওই কিশোরী বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। আমার ছেলের স্ত্রীর নিকট প্রকাশ করে দুই মাস ধরে সৎ বাবা আকবর শেখ প্রায় প্রতিদিনই ধর্ষণ করে আসছিল। গত ১৫ মে রাত ১০ টার দিকে মা বাড়িতে না থাকায় ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে আত্মীয় স্বজনের সাথে আলোচনা করে থানায় মামলা দায়ের করা হয়েছে।
রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেন বলেন, নিয়মিত মামলা রেকর্ড করাসহ আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে গতকাল মঙ্গলবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন