Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ইউটিউব দেখে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে তিন শিশু আহত

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:০২ এএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ইউটিউবে বোমা বানাতে দেখে নিজেরা বানাতে গিয়ে দুই শিশু আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় শিশুদের ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। সোমবার (২৩ মে) বিকালে ঘটনাটি ঘটেছে দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে।
জানা যায়, গ্রামের একটি কালভার্টে ৪জন শিশু মিলে ইউটিউব দেখে খেলার ছলে বোমা বানাতে চেষ্টা করে। এক শিশুর বাবার মোবাইল থেকে ইউটিউব দেখে কৌতুহল জাগে তারা বোমা বানাতে। চুন, চুলসহ অন্য জিনিস বোতলে ভরে চেষ্টার এক পর্যায়ে এ বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে কাঞ্চনপুর গ্রামের আবদুল আজিজের মেয়ে সাইদা বেগম (৯), সাইমা বেগম (৮) ও গৌছ আলীর মেয়ে নুহা ওরফে রূপা বেগম (৭) আহত হয়। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের চোখে আঘাত লাগে।
সাঈদা ও সাইমার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। বোতলের কিছু অংশ এবং ইউটিউব এর লিংকসহ অন্যান্য আলামত সংগ্রহ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন