Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সংযুক্ত আরব আমিরাতের নতুন প্রেসিডেন্টকে বিএনপির শুভেচ্ছাবার্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৯:১১ পিএম
সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) প্রেসিডেন্ট শেখ খালিফা বিন জায়েদ আল নাহিয়ান এর মৃত্যুতে সমবেদনা ও নতুন নিযুক্ত প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ানকে শুভেচ্ছা জানিয়েছে বিএনপি
 
মঙ্গলবার (২৪ মে) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লা আলি আল হামুদির কাছে এই সমবেদনা ও অভিনন্দনপত্র হস্তান্তর করা হয়।
 
দলের পক্ষে অভিনন্দন ও সমবেদনাপত্র নিয়ে দূতাবাসে যান বিএনপির আন্তর্জাতিক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল। এই সময় তারা দেশটির সদ্যপ্রয়াত প্রেসিডেন্ট শেখ খালিফা বিন জায়েদ আল নাহিয়ান-এর মৃত্যুতে সমবেদনা প্রকাশ করেন। একইসঙ্গে নতুন প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ানকে অভিনন্দন জানিয়ে তাঁর সফলতা কামনা করেন।
উল্লেখ্য, গত ১৩ মে সংযুক্ত আবর আমিরাতের দ্বিতীয় প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান মৃত্যুবরণ করেন। তার পরদিনই দেশটির নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হন শেখ মোহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ