Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খাওয়ায় বাঙালি বনে গেলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:০১ এএম

ধোঁয়া ওঠা এক প্লেট মুচমুচে আলুভাজা। চাট মশলা আর মরিচ গুঁড়া ছড়ানো! কনকনে শীতে পাহাড়ি আড্ডা জমাতে আর কী-ই বা চাই! আর কিছু লাগেওনি। দিব্যি জমে গেছে ঠেক। পতৌদি পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর এবং বিজয় বর্মার!

নিজের প্রথম ওয়েব সিরিজ সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শ্যুটিং। তাও আবার দার্জিলিংয়ে। ভীষণ খুশি কারিনা। ইউনিটের সবার সঙ্গে মজায় মাতছেন। দেদার খাচ্ছেন। একে বাঙালি পরিচালকের সঙ্গে কাজ। তাতে বাংলায় এসে শ্যুট।
সেই ছুতোয় ভোজনরসিক বাঙালির খাওয়ার নেশাকেই যেন আপন করে ফেলেছেন সাইফ আলি খানের ঘরনি! এই ফ্রেঞ্চ ফ্রাই। কখনও প্যাক আপের পর সদলবলে নৈশভোজ। কখনও শটের ফাঁকে গল্পগুজব— ডায়েট-টায়েট শিকেয় তুলে স্রেফ হইহই করে খাওয়াদাওয়া। নায়িকারা বুঝি এ সবও করেন?

তবে শুধু কি আর খাওয়া? কারিনা ছোট ছেলে জাহাঙ্গীরকে নিয়ে দার্জিলিংয়ে পা রেখেছিলেন। এরপরই যোগ দেন স্বামী সাইফ এবং বড় ছেলে তৈমুরও। ব্যস! শ্যুটিং সামলেই পাহাড়ি ছুটির মজা! সূত্র : হিন্দুস্থান টাইমস, পিঙ্ক ভিলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন