Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ইন্ডাস্ট্রির ‘ইঁদুর দৌড়ে’ নেই!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:০১ এএম

বলিউড নায়িকা ও বিরাট কোহলি পত্নী আনুষ্কা শর্মা প্রযোজনায় আর নেই। তিনি ‘ক্লিন সেøট ফিল্মস’ থেকে বেরিয়ে এসেছেন। নায়িকার মতে, বিনোদন-জগৎ ইঁদুর দৌড়ের জায়গা। যার অংশ তিনি আর হতে চান না। এর পরিবর্তে নায়িকা মনের সুখে অভিনয় করবেন এবং সেটিই তার জায়গা।

সংবাদমাধ্যমকে সেই কথা জানাতেই শোরগোল উঠেছিল বলিপাড়ায়। এমন সিদ্ধান্তের পিছনে কী কারণ? জানা যায়নি এখনও। ‘এনএইচ১০’, ‘ফিলোউরি’, ‘পরী’, ‘পাতাললোক’- সাম্প্রতিককালে প্রশংসিত বহু ছবি। এসব ছবি ‘ক্লিন সেøট ফিল্মস’-এর প্রযোজিত।

২০১৩ সালে আনুষ্কা আর তার ভাই কর্নেশ শর্মা মিলে যৌথভাবে এই সংস্থা তৈরি করেছিলেন। সেখান থেকে বেরিয়ে আসার সিদ্ধান্তের কথা হঠাৎই জানিয়েছিলেন ‘জিরো’র অভিনেত্রী। তার পর মন দিয়েছেন কাজে। মেয়ে ভামিকার জন্মের পর তাকে একটু বড় করেই ‘চাকদহ এক্সপ্রেস’-এর জন্য দিনরাত লড়ছেন অভিনেত্রী।
আনুষ্কা মাঠে গিয়ে ক্রিকেট অনুশীলনের সময় তার পাশে থাকছেন স্বামী বিরাট কোহলী। তারপর অবসরে বাকি সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন আনুষ্কা। তাতেই যে সুখ!

এক সাক্ষাৎকারে নায়িকা সংবাদসংস্থাকে বললেন, ‘সারা দিন ইঁদুরের মতো দৌড়াতে চাই না। পরিবারের সঙ্গে থাকতে চাই। জীবনটাকে উপভোগ করতে চাই। অভিনয়ই সেই জায়গা যেখানে ঘর ভর্তি সৃজনশীল মানুষের সঙ্গে দেখা হয়, ভাবনার আদানপ্রদান হয়। সেই জীবন কখনও ছাড়তে পারব না। তাই অন্য দিকে কিছু স্বার্থত্যাগ করছি।’ সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, এবিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন