Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

‘থর: লাভ অ্যান্ড থান্ডার’-এর ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৯:৩৭ এএম

অপেক্ষার পালা ফুরালো। অবশেষে প্রকাশ্যে এলো মার্ভেল স্টুডিওর নতুন চলচ্চিত্র ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’-এর চোখ ধাঁধানো ট্রেলার। দেখা গেলো সুপারভিলেন ‘গর’-কেও। সবকিছু ঠিক থাকলে আগামী ৮ জুলাই মুক্তি পাচ্ছে এই সিনেমা।

‘থর: লাভ অ্যান্ড থান্ডার’-এর ট্রেলারে নির্মাতা তাইকা ওয়াতিতিকে থরের গল্প বলতে শোনা যায়, যে কিনা ৫০০ তম বারের মতো পৃথিবীকে রক্ষা করছে। ট্রেলারে ‘গর’-এর ভয়াল রূপ আর ‘থর’-এর অ্যাকশন বরাবরের মতোই মুগ্ধ করেছে মার্ভেলপ্রেমীদের।

ট্রেলারে ‘গর’ রূপে দেখা দিলেন ক্রিশ্চিয়ান বেল। ‘গার্ডিয়ান অব গ্যালাক্সি’র পিটার কুইলের ভূমিকায় ক্রিস প্র্যাট ও ভ্যালক্যারির ভূমিকায় রয়েছেন টিজা থম্পসন। আর বরাবরের মতই দেবতা থরের চরিত্রে হলিউড তারকা ক্রিস হেমসওর্থ।

উল্লেখ্য, মার্ভেল কমিকসের অন্যতম জনপ্রিয় চরিত্র ‘থর’। ২০১১ সালে মুক্তি পেয়েছিল ‘থর’। তার দুইবছর পর এসেছিল ‘থর -দ্য ডার্ক ওয়ার্ল্ড’। ২০১৭ সালে মুক্তি পায় ‘থর-র‍্যাগনারক’। তার পাঁচ বছর পর বড়পর্দায় আসছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন