Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে একশত দশ কোটি টাকা ব্যায়ে হচ্ছে বিকেএসপি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১০:৪৮ এএম

রাজশাহী মহানগরীর উপকন্ঠে পবা উপজেলার খিরসন এলাকায় ১৭ একর জমির উপর এক শত দশ কোটি টাকা ব্যয়ে হচ্ছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর স্কুল। রাজশাহীতে ইতোমধ্যে সম্পূর্ণ হয়েছে ভূমি অধিগ্রহণের কাজ।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) স্কুল প্রতিষ্ঠা উপলক্ষ্যে এর ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণের চেক হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার বিকেলে পবা উপজেলার খিরসন এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের মাঝে এই চেক হস্তান্তর করা হয়।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়েরে সচিব মেসবাহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্ এনডিসি। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) পরিচালক আনোয়ার হোসেন, পবা উপজেলা নির্বাহী অফিসার লাসমী চাকমা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মাদ শরিফুল হক।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপির) আওতায় চট্টগ্রাম ও রাজশাহীতে ক্রীড়া স্কুল প্রতিষ্ঠা ২য় সংশোধিত প্রকল্পে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থদের মাঝে ক্ষতিপূরণের চেক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করেন রাজশাহী জেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রাথমিক ভাবে ২৩ ক্ষতিগ্রস্ত মাঝে আট কোটি উনষাট লাখ দশ হাজার দুইশত ছিয়াত্তর টাকার চেক হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকেএসপি

১০ ডিসেম্বর, ২০২১
৩০ জানুয়ারি, ২০২০
১ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন