Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সিলেটে সাংবাদিক মঞ্জুর উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:২৬ পিএম

সিলেটের টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সভাপতি মঈন উদ্দিন মঞ্জুর ওপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৪ মে) রাতে ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিব ও অজ্ঞাত ৪/৫ জনকে অভিযুক্ত করে এসএমপির কতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জু। মামলা নম্বর ৫৮। মামলার প্রধান আসামি হাবিবুর রহমান হাবিব সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কাইমা গ্রামের নুরুল ইসলামের পুত্র।

মামলার তথ্য নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ। উল্লেখ্য, গত সোমবার (২৩ মে) বিকেলে নগরের চৌহাট্টা এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় আলিয়া মাদ্রাসার ভেতরে হামলার শিকার হন। মঞ্জু হাত ও পিঠে আঘাতপ্রাপ্ত হন। পরে সহকর্মীরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তাকে। আলিয়া মাদ্রাসা মাঠে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যকার পাল্টাপাল্টি হামলার ঘটনার সময় মঈন উদ্দিন মন্জু তার ফেসবুক পেজ থেকে লাইভ করছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ