Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

প্রেমের টানে ভারতীয় তরুণী ফেনীতে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:৩৫ পিএম

ফেনীর এক যুবকের প্রেমের টানে সীমানা পাড়ি দিয়ে বাংলাদেশে এসে পালিয়ে বিয়ে করেছেন ভারতীয় তরুণী অঙ্কিতা মুজমদার।

প্রেমিক যুবক হৃদয় মজুমদার কুমিল্লার নাঙ্গলকোর্ট থানার বরুড়া এলাকার বাবুল মজুমদারের ছেলে আর অঙ্কিতা ভারতের আসামের দ্বিব্রুঘর এলাকার অভিজিৎ মজুমদারের মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, ২০১৬ সালে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিণ কাশিমপুর এলাকায় নানার বাড়ি বেড়াতে আসেন অঙ্কিতা মজুমদার (২২)। তখন ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ুয়া হৃদয় মজুমদারের সঙ্গে তার পরিচয় হয়। এরপর ফেসবুকে কথাচালাচালির একপর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। সম্প্রতি এক মাসের ভিসার মেয়াদে বাংলাদেশে এসে অঙ্কিতা নানার বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় অঙ্কিতার মামা পিকলু সাহা ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ডায়েরির তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ভূঞা জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অঙ্কিতাকে ঢাকার উত্তরা এলাকার এক বাসা থেকে উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৪ মে) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আখতারুজ্জামানের আদালতে হাজির করা হলে প্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের নিজ জিন্মায় দেয় আদালত। ১৩ মে হৃদয়ের সঙ্গে মিরপুর ১ এলাকায় বিয়ে বন্ধনে আবদ্ধ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয় তরুণী
আরও পড়ুন