Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সিলেট এমসি কলেজের এক ইংরেজি শিক্ষার্থীর আত্মহত্যা !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:৩৮ পিএম

সিলেট এমসি কলেজের নতুন হোস্টেলে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে এক ছাত্রীর লাশ। আজ বুধবার (২৫ মে) সকালে হোস্টেলের চার তলার একটি কক্ষে স্মৃতি নামের ওই ছাত্রীর ঝুলন্ত লাশ পাওয়া যায়। স্মৃতি ছিল এমসি কলেজের ইংরেজি প্রথম বর্ষের শিক্ষার্থী।


এমসি কলেজের সহযোগী অধ্যাপক মো. তৌফিক এজদানী চৌধুরী জানান, স্মৃতি নামের ওই ছাত্রী নতুন ছাত্রী হোস্টেলের চার তলায় সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ধারণা করা হচ্ছে, রাতেই আত্মহত্যা করেছে স্মৃতি। সকালে অন্যান্য শিক্ষার্থী তার ঝুলন্ত লাশ দেখতে পান।

পরে বিষয়টি জানানো হয় এসএমপি শাহপরান (রহ.) থানা পুলিশকে। ওই শিক্ষার্থীর অভিভাবকদের খবর দেয়া হয়েছে। সকাল দশটার দিকে শাহপরাণ (র.) থানা পুলিশের ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য জানান, ওই ছাত্রীর অভিভাবকদের খবর দেয়া হয়েছে। তারা আসার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে কী কারণে এই ঘটনা ঘটেছে, তা এখনই বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ