Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মাঝ আকাশে যৌনসঙ্গম, চাকরি গেল বিমান প্রশিক্ষকের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:৫৬ পিএম

বিমানের ‘অটোপাইলট’ মোড চালু করে ছাত্রীর সঙ্গে যৌনসঙ্গমে লিপ্ত হন এক বিমান প্রশিক্ষক। শুধু তাই নয়, তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিও তুলে রাখেন তারা।

সেগুলি প্রকাশ্যে আসতে চাকরি থেকে বরখাস্ত করা হয় বিমান প্রশিক্ষক ও তার শিক্ষানবিশকে। ঘটনাটি ঘটে রাশিয়ার এক বিমান প্রশিক্ষণ কেন্দ্রে। জিজ্ঞাসাবাদ চলাকালীন শিক্ষানবিশ জানান, তাকে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব দেন বিমান প্রশিক্ষক।

প্রশিক্ষক বিবাহিত হওয়ায় ছাত্রীটি প্রথমে আপত্তি জানালেও পরে অতিরিক্ত সময় প্রশিক্ষণ দেয়ার প্রলোভন দেখান তিনি। সেই প্রলোভনের ফাঁদে পা দিয়েই তিনি এই প্রস্তাবে রাজি হন। ছাত্রীটি আরও জানান, ঘনিষ্ঠ হওয়ার সময় তারা বিমানের ‘অটোপাইলট’ মোড চালু করেছিলেন।

ঘটনাটি তিনি এক সহকর্মীকে জানান। এমনকি, তাকে ছবি ও ভিডিওগুলিও দেখান। পরে সেই সহকর্মী ব্যক্তিগত কারণে প্রতিশোধ নিতে প্রমাণ-সহ এই কেলেঙ্কারির কথা প্রকাশ্যে আনেন। সূত্র: রয়টার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশিয়া


আরও
আরও পড়ুন