Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নীলফামারীতে স্কুল শিক্ষককে মারধর

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৩:২৭ পিএম

নীলফামারী সদর উপজেলার উত্তরাশশী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মতলুবর রহমানের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহত ওই শিক্ষককে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলাম জানান মঙ্গলবার সহকারী প্রধান শিক্ষকের বৈধতা বিষয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে বিকেলে বাড়ী ফেরার পথে নিজেকে সহকারী প্রধান শিক্ষক দাবী করা মোক্তার আলী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মতলুবর রহমানের উপর অর্তর্কিত হামলা করেন। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। আহত মতলুবর রহমান জানান আলোচনা সভা শেষে আমি বাড়ী যাওয়ার সময় পথে আমাকে আটক করে প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ ও পরে আমাকে বেদম মারপিট করে মোক্তার হোসেন।
বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও দাতা সদস্য আতাউল্লাহ শাহ্ ফকির জানান মোক্তার হোসেন বিদ্যালয়ের বৈধ শিক্ষক নয়। সে প্যারা শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে থাকেন। বিদ্যালয়ের কাগজপত্রে কোথাও তার নাম নেই। অথচ সে নিজেকে সহকারী প্রধান শিক্ষক দাবি করে প্রতি নিয়ত বিশৃঙ্খলা ও শিক্ষার পরিবেশ নষ্ট করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ