Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ধর্ষিতা স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা মামাতো ভাই গ্রেপ্তার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৩:৫৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মামাতো ভাই কর্তৃক ৫ মাস পূর্বে ধর্ষণের শিকার ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে হাবিব সিকদার (৩১) এর বিরুদ্ধে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেেল পুলিশ হাবিব সিকদারকে গ্রেফতার করে। আটককৃত হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রত্তন সিকদারের ছেলে ও বড় মাছুয়া ইউনিয়ন ভূমি অফিসের ঝাড়ুদার।

মামলা ও স্থানীয় সূত্রে জানাযায়, হাবিব সম্পর্কে ওই স্কুল ছাত্রীর আপন মামাতো ভাই ওয়ার সুবাদে প্রায়ই সে তাদের বাড়িতে যাতায়াত করত এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়। চলতি বছরের ২ জানুয়ারি বাবা-মা ঘরে না থাকার সুযোগে হাবিব পার্শ¦বর্তী নির্মাণাধীন একটি বিল্ডিংয়ে ছাত্রীকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। সম্প্রতি ওই স্কুল ছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হয়। স্বজনদের জিজ্ঞাসাবাদে ওই স্কুলছাত্রী তাঁর মামাতো ভাই হাবিব সিকদার দ্বারা ধর্ষিতা হয়েছে বলে জানায়। পরে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার পরিক্ষা করে স্কুল ছাত্রী অন্তঃসত্বা বলে জানান।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ