Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

প্রেমিকাকে ডেকে নিয়ে গণধর্ষন, গ্রেপ্তার প্রেমিক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৩:৫৮ পিএম

ঢাকার সাভারের প্রেমিকাকে ডেকে নিয়ে বন্ধুদের সহায়তায় গণধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এই ঘটনায় মুলহুতা প্রেমিক রবিউল ইসলাম রবিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তার প্রেমিক রবিউল ইসলাম রবি (২৪) নওগাঁ জেলার ধামুইরহাট থানার বিন্দুখাশ গ্রামের মো. আজিজুল হকের ছেলে।
বুধবার দুপুরে রবিকে ৫ দিনের হেফাজত চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এরআগে মঙ্গলবার রাতে সাভার মডেল থানায় ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হলে রাতেই রবিকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার নামীয় অন্য আসামীরা হচ্ছে- সাভারের কলমা এলাকার শাজাহানের ছেলে শহিদুল ইসলাম (২৭), সাভারের জিনজিরা গ্রামের আব্দুল ওহাবের ছেলে মনির হোসেন ওরফে মনির কসাই (৪০) ও একই গ্রামের আবু ইউসুফের ছেলে রবিন (২৭)। তারা সবাই পলাতক রয়েছে।
বিশ বছর বয়সী ভুক্তভোগী তরুণী বলেন, রবির সাথে আমার প্রেমের সম্পর্ক ছিলো। গত সোমবার রাতে রবি তার এক বন্ধুর ছেলের জন্মদিন অনুষ্ঠানে যাওয়ার কথা বলে সাভারের কমলা এলাকার জঙ্গলের পাশে একটি ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে রবিসহ ৬জন মিলে আমাকে ধর্ষণ করে। সঙ্গে থাকা ১০ হাজার টাকা ও মোবাইল ফোনটিও নিয়ে যায় তারা।
ওই তরুনী ভাড়া বাসায় থেকে একটি বিউটি পার্লারে কাজ শিখছিল।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ওই তরুণীকে কমলায় এলাকায় বন্ধুদের নিয়ে পলাক্রমে ধর্ষণ করে। ভুক্তভোগী তরুনী সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। রাতে অভিযান চালিয়ে প্রধান আসামী রবিউল ইসলাম রবিকে গ্রেপ্তার করা হয়। তবে ১০ হাজার টাকা ও মোবাইল ফোনটি পাওয়া যায়নি।

তিনি বলেন, ভুক্তভোগী ওই তরুনীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষন


আরও
আরও পড়ুন