Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহিপুরে কিশোর গ্যাং-এর হামলায় সংবাদকর্মীসহ ২ জন আহত, গ্রেফতার - ৪ জন

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৪:২৯ পিএম

মহিপুরে কিশোর গ্যাং-এর হামলায় সংবাদকর্মীসহ ২ জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহতের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো:- সুমন খান, রনি, ওসমান ও শাহীন। বুধবার ভোর রাতে কলাপাড়ার চাকামুইয়া ব্রিজ এবং ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় কলাপাড়া ও মহিপুর থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মো: আবুল খায়ের সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। এসময় তিনি বলেন, মহিপুর থানা এলাকার কোন ধরনের সংঘবদ্ধ কিশোর অপরাধী থাকতে পারবেনা এবং এদের আশ্রয় ও প্রশ্রয়দাতাদেরও আইনের আওতায় আনার কথা জানান তিনি। এসময় তিনি অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনার সন্তান কোথায় যায়, কি করে, কার সংস্পর্শে আসছে এগুলো একটু ভালোভাবে খেয়াল রাখুন অন্যথায় থানা পুলিশকে অবগত করার জন্য বলেন তিনি।

উল্লেখ্য, গত শনিবার ২২মে মহিপুর শেখ রাসেল সেতুর গোড়ায় সংবাদকর্মী হাসান হাওলাদার (২৫) ও রাকিব (২০)কে কুপিয়ে ও পিটিয়ে জখম করে স্থানীয় কিশোর গ্যাং-এর প্রধান খলিলসহ ২৫/৩০ জন কিশোর। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। এতে রাকিবের কোমরে ১৪ টি সেলাই লাগে এবং সংবাদকর্মী হাসানের চোখের নিচে মারাত্মক জখম হয়। এ ঘটনায় আহত রাকিবের মা বাদি হয়ে মহিপুর থানায় একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ