Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

এবার উপস্থাপিকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৫:৩৯ পিএম

ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বুবলী। ঢালিউডে আসার আগে একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ উপস্থাপক ছিলেন তিনি। টিভিসি কিংবা ওটিটি প্ল্যাটফর্মেও রয়েছে তার পদচারণা। ক্যারিয়ারের মুকুটে এবার আরও একটি পালক যোগ হতে যাচ্ছে তার। এবার মঞ্চে উপস্থাপিকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। প্রথমবারের মতো এ দায়িত্বে দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে বুবলী বলেন, সিনেমার শুটিংয়ে এই মুহূর্তে আমি বরগুনায় আছি। দুই-একদিনের মধ্যে ঢাকায় ফিরবো। এসেই কিছুটা প্রস্তুতি নিতে হবে এই অনুষ্ঠানের জন্য। কারণ দর্শকের সামনে উপস্থাপিকা হিসেবে এবারই প্রথম হাজির হতে যাচ্ছি। এর আগে, সংবাদ উপস্থাপনা করলেও মঞ্চে কখনই করা হয়নি। এটি বেশ চ্যালেঞ্জিং এবং ভিন্ন একটি প্ল্যাটফর্ম।

জানা গেছে, আগামী ৩০ মে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১। এই অনুষ্ঠানের মঞ্চে উপস্থাপিকা হিসেবে দেখা যাবে বুবলীকে।

বুবলী আরও বলেন, এই অ্যাওয়ার্ড প্রোগ্রামটি একেবারেই ইউনিক বলা যেতে পারে। যে কোনো অ্যাওয়ার্ড প্রোগ্রাম বরাবরই সাংবাদিকরা কাভার করে থাকেন। আর এবারের প্রোগ্রামে সাংবাদিকরাই অতিথি এবং তাদের অ্যাওয়ার্ড দেওয়া হবে। এরকম একটি ব্যতিক্রমী আয়োজনের অংশ হতে পেরে সত্যিই আমি আনন্দিত।

উল্লেখ্য, বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড আয়োজন করেছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। জুরি বোর্ডের বিচারে ৫টি ক্যাটাগরিতে মোট ১১ জন অনুসন্ধানী সাংবাদিক পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন। এছাড়া তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখা স্বীকৃতিস্বরূপ প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪ গুণী সাংবাদিককে সম্মাননা দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ