Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৫:৫২ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাংবাদিক ও শিক্ষক মশিউর রহমানের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে উঠতি বয়সী সন্ত্রাসী খ্যাত কিশোর গ্যাং লিডার অন্তু ও তার বাহিনী। গত মঙ্গলবার সন্ধ্যায় মোগরাপাড়া চৌরাস্তা স্বপ্নদ্বীপ শপিংমলের সামনে সড়কে যানজটের সময় উল্টো পথে আসতে নিষেধ করায় সাংবাদিকের উপর এই হামলা করা হয়। আহত সাংবাদিককে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দৈনিক ভোরের পাতা পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি ও সোনারগাঁও জি.আর. ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক মশিউর রহমান জানান, গত মঙ্গলবার জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতায় নারায়ণগঞ্জ ওসমানী স্টেডিয়ামে সোনারগাঁও জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের ছাত্রীদের নিয়ে অংশ নেন তিনি। প্রতিযোগিতা শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মোগরাপাড়া চৌরাস্তা স্বপ্নদ্বীপ শপিংমলের সামনে তাদের বহন করা অটোরিকশা যানজটে আটকা পড়ে। এক পর্যায়ে সোনারগাঁয়ের প্রয়াত শীর্ষ সন্ত্রাসী হাবিবপুর গ্রামের রিটুর ছেলে উঠতি বয়সী সন্ত্রাসী কিশোর গ্যাং লিডার অন্তু ৪টি মোটরসাইকেলে তার সহযোগীদের নিয়ে উল্টো পথে এসে যান চলাচলে বিঘœ ঘটায় এবং অটোরিকশায় থাকা ছাত্রীদেরকে বিকৃত অঙ্গিভঙ্গি করে উক্ত্যক্ত করতে থাকে। এসময় সাংবাদিক মশিউর রহমান এর প্রতিবাদ করলে তাকে অটোরিকশা থেকে নামিয়ে তাদের সাথে থাকা লাঠী, লোহার রড দিয়ে পিটিয়ে ও কিল-ঘুষি মেরে আহত করে। এক পর্যায়ে সাংবাদিক মশিউর দৌড়ে পার্শ্ববর্তী মার্কেটে আশ্রয় নিলে তাকে সেখানেও মেরে অবরুদ্ধ করে রাখে সন্ত্রাসী অন্তু ও তার লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, সাংবাদিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ছোট ভাই বাদি হয়ে অভিযোগ দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ