Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সদ্য বিবাহিত অভিনেত্রীকে সন্তান নেওয়ার পরামর্শ পরীমনির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৬:০১ পিএম

সদ্য বিবাহিত মডেল-অভিনেত্রী এমিয়া এমিকে সন্তান নেওয়ার পরামর্শ দিলেন চিত্রনায়িকা পরীমনি। ব্যক্তিগত জীবনে পরীমনির সঙ্গে ভালো সম্পর্ক এমির। সম্প্রতি এমির সঙ্গে কথা হয় পরীমনির। এ সময় এমন পরামর্শ দেন তিনি। এমি তার ফেসবুক স্টোরিতে সেই কথোপকথনের স্ক্রিন শর্ট শেয়ার করেছেন।

স্ক্রিন শর্টে দেখা যায় আলাপচারিতার সময় পরীমনি বলেন- ‘বাচ্চা নিয়ে ফ্যাল। কী যে সুন্দর সময় জীবনের, তখন বুঝতে পারবি। জীবন পুরাই জোস হয়ে যায়।’ এর জবাবে এমি বলেন, ‘ইনশাল্লাহ আপু। আমি সুন্দর একটা জীবন চাই; ওর জীবনটাও অনেক সুন্দর করতে চাই।’

উল্লেখ্য, গত ২২ মে বিয়ে করেছেন মডেল-অভিনেত্রী এমিয়া এমি। এদিন সন্ধ্যায় রাজধানীর একটি কাজী অফিসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এসময় কাছের কয়েকজন বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। এমির স্বামীর নাম ফাহেয়াজ শাহরুখ। তিনি পেশায় একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার।

এমিয়া এমির ক্যারিয়ার শুরু মডেলিং দিয়ে। ২০১৭ সালে ‘আপন মানুষ’ সিনেমার মাধ্যমে শুরু করেন চলচ্চিত্রে যাত্রা। ২০১৯ সালে শাহ আলম মন্ডল পরিচালিত ‘ডনগিরি’ দিয়ে আসেন আলোচনায়। সেখানে এমির নায়ক ছিলেন বাপ্পি চৌধুরী। সিনেমা সংকটের বাজারে বেশ সাড়া ফেলেছিল ‘ডনগিরি’। তবুও নানা কারণে অভিনয়ে অনিয়মিত এই নায়িকা।



 

Show all comments
  • এ, কে, এম, জামসেদ ২৫ মে, ২০২২, ৬:২০ পিএম says : 0
    ভালো উপদেশ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন