Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জে ডিসি-এসপি বরাবর বিএনপির স্মারকলিপি

রূপগঞ্জে বিএনপি’র সম্মেলনে ও নেতাদের বাড়ি ঘরে হামলা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৬:১৩ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ও মুাড়াপাড়া এলাকায় বিএনপি’র সম্মেলনে ও নেতা-কর্মীদের বাড়ীতে আওয়ামীলীগ এবং এর অঙ্গ ও সহযোগি সংগঠনের সন্ত্রাসীদের বর্বরোচিত হামলা ও নারকীয় তান্ডবের অভিযোগ এনে বিচারের দাবিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেছেন জেলা বিএনপি

বুধবার (২৫ মে) দুপুর ১২টায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ফাতেমা তুল জান্নাত ও পুলিশ সুপার মোহাম্মদ জাহেদুল আলমের কার্যালয়ে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি’র নেতৃত্বে স্মারকলিপি প্রদান করেন জেলা ও রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

স্মারকলিপি শেষে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, রূপগঞ্জে ইউনিয়ন বিএনপির সম্মেলনে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিএনপি’র সম্মেলন ও বাড়ি ঘরে হামলা ও ভাংচুর চালায়। বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মারধর করে এবং মারাত্মকভাবে জখম। শুধু তাই নয় জেলা যুবদলের আহ্বায়ক সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক খোকনের বাড়ি ঘরে হামলা ভাংচুর ও গুলিবর্ষণ করেন। আমরা এই বিষয়ে থানায় অভিযোগ করতে চাইলে থানায় কোনো অভিযোগ গ্রহণ করেনি।

তিনি আরও বলেন, আমরা বাংলাদেশের স্বাধীন দেশের স্বাধীন নাগরিক। আমাদের সকলের ন্যায় বিচার পাওয়ার অধিকার রয়েছে। আমরা আজকে জেলা প্রশাসক ও এসপির কাছে ন্যায় বিচারের জন্য স্মারকলিপি প্রদান করেছি। তারা আমাদের আসক্ত করেছেন এ বিষয়ে তারা যথাযত প্রযয়োজনীয় ব্যবস্থা নিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ