Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়াবান্ধব - যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

মতলবে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৭:১০ পিএম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, খেলাধুলার বিকল্প নেই। আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়াবান্ধব। তিনি আমাদের উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত করেছেন। সব ধরনের খেলাকে তিনি উৎসাহিত করে থাকেন। আমাদের ক্রীড়াঙ্গনকে আরো সুন্দর করে এগিয়ে নিতে হবে।বুধবার (২৫মে) বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার শেখ রাসেল (প্রস্তাবিত) স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুনামেন্ট-২০২২ ফাইনাল ও পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তরুণদের ভবিষ্যতের কথা মাথায় রেখে, তাদের উপযুক্ত এবং পর্যাপ্ত কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়ার জন্য আমরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। যাতে ভবিষ্যতে কোনো যুবক বেকারত্বের সম্মুখীন না হয়। আমাদের তরুণ জনগোষ্ঠীকে ভবিষ্যতের জন্য প্রস্তুত করতে এবং তাদের দক্ষ মানবসম্পদে পরিণত করতে সরকারি, বেসরকারি এবং সুশীল সমাজসহ সব অংশীজনকে এগিয়ে আসতে হবে।

বিএনপির শাসনামলের দুর্নীতির চিত্র তুলে ধরে তিনি বলেন, বিএনপির শাসনামলে দেশ দুর্নীতিতে পর পর পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল। যাদের হাতে আওয়ামী লীগের ২৭ হাজার নেতাকর্মী খুন হয়েছে। আহসান উল্লাহ মাস্টার আইভী রহমানসহ অনেক নেতা খুন হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলা করে হত্যার চেষ্টা করা হয়েছে। তাদের হাতে দেশ ও দেশের মানুষ কখনও নিরাপদ হতে পারে না।

তিনি আরও বলেন, পরাজিত শক্তিটি বাংলাদেশকে শ্রীলঙ্কার মত বানাতে চায়। এগুলো তাদের দিবাস্বপ্ন। শ্রীলঙ্কার আর বাংলাদেশ এক নয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নিবাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম,আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস, বাংলাদেশ মুক্তিযুদ্ধ কমান্ড কাউন্সেলর সাবেক চেয়ারম্যান কবির আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ মিজানুর রহমান, পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি)মোঃ হেদায়েত উল্যাহ। সভা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ।

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলায় নাউরী আহম্মাদীয়া উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ান হয়। এ টুনামেন্টে ৪৭ দল অংশ গ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ