Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

উইল স্মিথকে নিয়েই নির্মিত হবে চতুর্থ ‘ব্যাড বয়েজ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০৫ এএম

অভিনেতা উইল স্মিথের ক্রিস রককে অস্কার মঞ্চে চড় মারার পর তার অভিনয়ে নির্মিতব্য ‘ব্যাড বয়েজ’ সিরিজের চতুর্থ ফিল্মটির প্রস্তুতি স্থগিত হয়ে গিয়েছিল। সোনির চেয়ারম্যান নিশ্চিত করেছেন, চলচ্চিত্রটির নির্মাণ প্রক্রিয়া চলছিল এবং এখনও তা বহাল আছে।
প্রায় দুই মাস হয়ে গেছে ক্রিস রক অস্কার মঞ্চে স্মিথের স্ত্রী অভিনেত্রী জেডা পিঙ্কেট স্মিথকে নিয়ে রসিকতা করে চড় খেয়েছেন, তার জের এখনও চলছে। এজন্য অনেক খেসারত দিয়েছেন স্মিথ। সংবাদ মাধ্যম এবং ফিল্ম দর্শকদের একটি কৌতূহল ছিল- চতুর্থ ‘ব্যাড বয়েজ’ কী স্থগিত হয়েছে, তা থেকে স্মিথ বাদ পড়েছেন। এই বিষয়টি সম্প্রতি খোলাসা করেছে সোনি পিকচার্স এন্টারটেইনমেন্ট। সোনির চেয়ারম্যান টম রথম্যান বলেছেন, চলচ্চিত্রটির নির্মাণ প্রক্রিয়া চলছিল এবং এখনও তা বহাল আছে। এই প্রক্রিয়ায় কোনও বিরতি বা দ্রুততা নেয়া হয়নি। আমি উইল স্মিথকে অনেক বছর ধরে চিনি, আর আমি জানি তিনি একজন ভাল মানুষ। সেটি ছিল সারা দুনিয়ার সামনে একটি খারাপ মুহূর্ত। তিনি জানান, তিনি ক্ষমা ও মুক্তিতে বিশ্বাস করেন। চতুর্থ ‘ব্যাড বয়েজ’ বাল থাকলেও স্মিথের অন্য কয়েকটি ফিল্মের কাজ স্থগিত হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উইল স্মিথকে নিয়েই নির্মিত হবে চতুর্থ ‘ব্যাড বয়েজ’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ