Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

উষসী রায়কে নিয়ে গুজব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০৫ এএম

‘বকুল কথা’ এবং ‘কাদম্বিনী’খ্যাত উষসী রায় নিজেকে ব্যস্ত রাখেন ফোটোশুট, নতুন নতুন ওয়েব সিরিজ নিয়ে তিনি বলেন, গত দুই বছরে আমি তিনটি ওয়েব সিরিজে কাজ করেছি। ধারাবাহিকে অভিনয়শিল্পীকে একই চরিত্রে অভিনয় করতে হয়, যা একসময় একঘেয়ে লাগে। কিন্তু ওয়েব সিরিজ আর ফিল্মে ভিন্নভিন্ন চরিত্র করা যায়, শিল্পী হিসেবে সন্তুষ্টি পাওয়া যায়।
সম্প্রতি গুজব রটেছে, নিখিল জৈন নামে একজন ব্যবসায়ীর সঙ্গে উষসী ডেট করছেন। উষসী জানান তার সঙ্গে খুব কমই দেখা হয় তার। তিনি বলেন, তার সঙ্গে নিয়মিত কথাও হয় না। ‘মিনি’র প্রিমিয়ারে তার সঙ্গে আমার শেষ দেখা হয়েছে। ফিল্মটি দেখার পর আমাদের শুধু দুতিন মিনিটের জন্য কথা হয়েছে। তার সঙ্গে ডেট করলে তো আমার জানার কথা ছিল সে প্রিমিয়ারে থাকবে। তাই না? এই নিখিল জৈন একসময় কোলকাতার অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী ছিলেন (২০১৯-২০২০)।
সাম্প্রতিক গুজব থেকে জানা যায়, নিখিল উষসীর আন্দামান ভ্রমণের সময় তাকে সঙ্গ দিয়েছিলেন। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আমার আন্দামান বেড়াবার সব তথ্য দিতে পারি। নিজেই বেড়িয়েছি। অন্য কারও ট্রিপের জন্য অর্থ আমার নেই। তবে ২০১৮ থেকই উষসী নিখিলকে চেনেন, তারা একই জিমে যান। এছাড়া নিখিলের জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। তিনি আরও বলেন, তার সঙ্গে দেখা বা কথা হয়না খুব। তবে আমি জানি কোনও সমস্যায় পড়ে তাকে ডাকলে সে আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উষসী রায়কে নিয়ে গুজব
আরও পড়ুন