Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৮:০৭ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত মো. ডালিম (৪০) নামে ব্যক্তি মারা গেছে। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি। এ ঘটনায় বুধবার দুপুরে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন স্বজনরা। নিহত ডালিম উপজেলার শ্রীনিবাসদী এলাকার রমিজ উদ্দিনের ছেলে। সে বাজারে চটপটি বিক্রি করতেন। এদিকে সকালে নিহতের মরদেহ আড়াইহাজার শ্রীনিবাসদী এলাকায় এনে জানাজা নামাজ শেষে দাফন করা হয়।

নিহত ডালিমের বোন জামাতা আব্দুল আউয়াল বলেন, আমার শ্যালক ডালিম ২৪ মে সকাল সাড়ে ৮ টায় বাসা থেকে হেঁটে আড়াইহাজার বাজারে যাচ্ছিল। ৯ টার দিকে জালাকান্দি বোনাফাইড মশারী মিলের সামনে রাস্তা পারাপারের সময় পিছনে থেকে আসা দ্রুতগতির অজ্ঞাত এক সিএনজি তাকে ধাক্কা দিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। খবর পেয়ে আমরা এসে ডালিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ডালিম মারা যায়।'

কান্না জড়িত কণ্ঠে তিনি বলেন, ডালিমের ছোট একটি ছেলে ও একটি মেয়ে আছে। বেপরোয়া সিএনজি চালকের জন্য এই সন্তান গুলো এতিম হয়ে গেলো। তাদের ভবিষ্যত কি হবে। তাদের কিভাবে সান্ত্বনা দিবো বলেন। আমরা এই বেপরোয়া সিএনজি চালকের শাস্তি চাই।'

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ