Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ফেরী চালু’র জন্য মনপুরা পরিদর্শনে বিআইডব্লিউটিসি চেয়ারম্যান

সারা দেশের সাথে সড়ক যোগাযোগ স্থাপনের লক্ষ্য

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৮:১৩ পিএম

ভোলার বিচ্ছিন্ন মনপুরা উপজেলাকে ঢাকা ও ভোলা জেলাসহ সারা দেশের সাথে সড়ক যোগাযোগ স্থাপনের জন্য ফেরী চালু’র লক্ষে পরিদর্শনে আসেন বিআইডব্লিউটিসি চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। এই সময় উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ চেয়ারম্যানদ্বয়কে ফুলেল শুভেচ্ছা জানান।

বুধবার দুপুর সাড়ে ১১ টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে মনপুরা আসেন দুই চেয়ারম্যানদ্বয়। পরে ফেরী চালুর লক্ষে উপজেলার রামনেওয়াজ মৎস্য ঘাট, তুলাতলী ঘাট ও হাজীরহাট ঘাট পরিদর্শন করেন। পরে বেলা ১২ টায় উপজেলা আ’লীগের সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় ও আ’লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যানের সভাপতিত্বে সুধী সমাবেশে সম্মানীত অতিথি হিসাবে যোগদান করে বক্তব্য রাখেন বিআইডব্লিউটিসি চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক।

বক্তব্যে বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভিশন ও এমপি জ্যাকবের প্রশংসা করেন। এছাড়াও দ্রুত ঢাকার সাথে বিচ্ছিন্ন মনপুরার যোগাযোগ রক্ষায় নোয়াখালীর হাতিয়ার ৪নং চেয়ারম্যান ঘাটে যাওয়ার জন্য লঞ্চ সার্ভিসের ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেন।

পরে বিআইডব্লিউটিসি চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী বক্তব্যে বলেন, সারা দেশের সাথে মনপুরার সড়ক পথে যোগাযোগ স্থাপন শুধু মনপুরার দাবী নয়, এটা আজ থেকে আমাদদের সকলের দাবী। দ্রুত ফেরী সার্ভিস চালুর জন্য সকল ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এর আগে মনপুরা থেকে নোয়াখালীর ৪ নং ঘাটে সী-ট্রাক সার্ভিস চালুর আশ্বাস দেন।

এর আগে সুধী সমাবেশে ফেরী চালু’র দাবী তুলে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, উপজেলা আ’লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আ’লীগের সম্পাদক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিসি পরিচালক (বানিজ্য) এস. এম আশিকুজ্জামান, পরিচালক (কারিগরী) রাসেদুল ইসলাম, বিআইডব্লিউটিএ সহকারী পরিচালক শরিফুল ইসলাম, মনপুরা থানার ওসি সাইদ আহমেদসহ অন্যান্য কর্মকর্তা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ